নীলফামারী

সৈয়দপুরে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধারসহ ৩ জন আটক

মিজানুর রহমান মিলন সৈয়দপুর(নীলফামারী)প্রতিনিধি: সৈয়দপুরে সিমেন্ট বহন করা খালি কার্গো ট্রাক থেকে বস্তা বোঝাই ৩৪৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব-১৩। এসময় ফেনসিডিল পাচারের সাথে জড়িত মাদক ব্যবসায়ীর প্রতিনিধি ও ট্রাক চালকসহ ৩ জনকে আটক করা হয়েছে।

গতকাল সোমবার রাতে পুলিশে সোপর্দ করা র‌্যাবের হাতে আটক মাদক পাচারের সাথে জড়িত ৩ জন।

গতকাল সোমবার সন্ধ্যায় সৈয়দপুর শহরের সৈয়দপুর -পার্বতিপুর সড়কের লক্ষণপুর চড়কপাড়া আমজাদের মোড় এলাকা থেকে ওইসব ফেনসিডিল উদ্ধার এবং মাদক পাচারের সাথে জড়িত ৩ জনকে আটক করা হয়।
এঘটনায় গতকাল রাতেই র‌্যাব-১৩ সিপিএসসি রংপুরের ডিএডি মো. রবিউল ইসলাম বাদি হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা করেছেন। মামলার পর আজ মঙ্গলবার থানা পুলিশ আসামী ৩ জনকে নীলফামারী জেল হাজতে পাঠিয়েছে।
থানায় র‌্যাবের দায়ের করা মামলা সুত্রে জানা যায়, গতকাল সোমবার সন্ধ্যায় র‌্যাব -১৩ সিপিএসসি রংপুরের একটি টহল টীম তারাগঞ্জ উপজেলায় অবস্থানকালে গোপন সুত্রে জানতে পারে সৈয়দপুর উপজেলার লক্ষণপুর চড়কপাড়া আমজাদের মোড় এলাকায় দাড়িয়ে থাকা একটি ফাঁকা ট্রাকে ফেনসিডিলের চালান রয়েছে। এ সংবাদে সিপিএসসি র‌্যাব-১৩ রংপুরের টহল দলের নেতৃত্বে থাকা ডিএডি মো. রবিউল আলম সঙ্গীয় ফোর্সদের নিয়ে দ্রুত ওই স্থানে আসেন। এসময় ‌র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই ট্রাক থেকে নেমে ৩ জন পালিয়ে যাওয়ার চেস্টা করে।পরে সঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় ওই ৩ জনকে আটক করা হয়। আটককৃতরা হলো- সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার গাড়াদহ এলাকার পরিতোষ সরকারের পুত্র শংকর কুমার সরকার (২৮), একই জেলার উল্লাপাড়া উপজেলার বাকুয়া এলাকার আলম প্রামানিকের পুত্র ট্রাক চালক মো. শামিম হোসেন (৩৬), ও মাদক ব্যবসায়ী আনোয়ার হোসেন উজ্জলের প্রতিনিধি গাজিপুর জেলার জয়দেবপুর উপজেলার গাজিপুর মাড়িয়ালী এলাকার মৃত আবু তাহেরের পুত্র মিলন হোসেন (১৮)। এসময় সেখানে দাড়িয়ে থাকা একটি সিমেন্ট ফ্যাক্টরীর কার্গো ট্রাকের (ঢাকা মেট্রো-উ-১১ -৫৩০০) চালকের আসনের নীচে একটি পাটের বস্তায় রাখা ৩৪৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। জব্দ করা হয় ট্রাকটি।
র‌্যাব জানায়, জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে, তাঁরা দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার রেলগেট এলাক থেকে ওইসব ফেনসিডিল গাড়িতে নিয়েছিল। সেগুলো হবিগঞ্জ সদর উপজেলার লাখাই বৈরাত এলাকার দেলোয়ার হোসেনের পুত্র মাদক ব্যবসায়ী আনোয়ার হোসেন ওরফে উজ্জলের (৩৫) কাছে পৌছে দেয়ার কথা ছিল।
এ ঘটনায় র‌্যাবের ডিএডি মো. রবিউল ইসলাম বাদি হয়ে আটক ৩ জনসহ পলাতক আনোয়ার হোসেন উজ্জলকে আসামি করে সৈয়দপুর থানায় মামলা করেছে।
গতকাল সোমবার রাতে আটক ৩ জনকে পুলিশে সোপর্দ করে তাদের কাছ থেকে জব্দ করা মোবাইল ফোন ও টাকাসহ উদ্ধার করা ফেনসিডিল পুলিশের কাছে হস্তান্তর করেছে।
এ ব্যাপারে আজ মঙ্গলবার সৈয়দপুর থানার অফিসার ইবচার্জ (দায়িত্বপ্রাপ্ত) মো. আতাউর রহমানের সাথে কথা হলে তিনি র‌্যাব কর্তৃক ফেনসিডিল উদ্ধার ও ৩ জনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের দায়ের করা মামলায় ওই ৩ জনকে গ্রেফতার দেখিয়ে আজই নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close