নীলফামারী

সৈয়দপুরে লক্ষণপুর স্কুল এন্ড কলেজে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

মো. মিজানুর রহমান মিলন,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে লক্ষণপুর স্কুল এন্ড কলেজের ২০২০ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা,বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ (রোববার) কলেজ চত্বরে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
লক্ষণপুর স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ. কে. এম. সামছুর রহমানের এতে সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন কলেজের অধ্যক্ষ মো. রেজাউল করিম রেজা। এতে অন্যান্যদের মধ্যে প্রতিষ্ঠানের গভর্নিং কমিটির সদস্য মো. নওশেদ আলী মন্ডল, সাবেক সদস্য মো. লুৎফর রহমান খান ও অভিভাবক মো. আমিনুল ইসলাম, কলেজ শাখার প্রভাষক মো.শরিফুল ইসলাম, বিদ্যালয় শাখার সিনিয়র সহকারি শিক্ষক মো. আব্দুস্ সাত্তার, সিনিয়র সহকারি শিক্ষক মো. হামিদুর রহমান, সহকারি শিক্ষক রেহেনা বেগম প্রমুখ বক্তব্য রাখেন।
ডবদায় সংবর্ধনা অনুষ্ঠানটি উপস্থাপনা করেন শিক্ষা প্রতিষ্ঠানটির সিনিয়র সহকারি শিক্ষক মো. সাইদুল ইসলাম ও সহকারি শিক্ষক (ইসলাম শিক্ষা) মো. জিয়াউর রহমান। পরে বার্ষিক মিলাদ মাহফিল শেষে এবারের এসএসসি পরীক্ষার্থীদের সাফল্যে বিশেষ দোয়া করা হয়। সবশেষে বিদায়ী এসএসসি পরীক্ষার্থীদের প্রত্যেকের হাতে একটি করে রজনীগন্ধা ফুলের স্টিক ও বিভিন্ন শিক্ষা উপকরণ তুলে দেয়া হয়েছে।
বিদায়ী সংবর্ধনা, বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রতিষ্ঠানে গভর্নিং কমিটির সকল সদস্য, আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিক, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
সংশ্লিষ্ট সূত্র জানান, লক্ষণপুর স্কুল এন্ড কলেজ থেকে ২শ’ ৩০জন পরীক্ষার্থী ২০২০ সালের এসএসসি পরীক্ষায় অংশ নেবে। এদের মধ্যে বিজ্ঞানে নিয়মিত ১১৪ জন ও অনিয়মিত ৯ জন এবং মানবিকে নিয়মিত ৮৩জন ও অনিয়মিত ২৪ জন পরীক্ষার্থী রয়েছে। আগামী ৩ ফেব্রুয়ারি থেকে ২০২০ সালের এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close