নীলফামারী

সৈয়দপুরে লায়ন্স ক্লাব অব সানফ্লাওয়ারের অক্টোবর সেবা সপ্তাহের উদ্বোধন 

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি :লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫এ ২ বাংলাদেশ’র অক্টোবর সেবা সপ্তাহ পালন উপলক্ষে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের সপ্তাহব্যাপী নানা কর্মসূচী শুরু হয়েছে।
আজ বৃহস্পতিবার (১ অক্টোবর) সপ্তাহব্যাপী কর্মসূচীর উদ্বোধন করা হয়। সেবা সপ্তাহের কর্মসূূচির শুরুতেই একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। সকাল ১০টায় সৈয়দপুর শহরের কয়ানিজপাড়াস্থ সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ চত্বর থেকে বের হওয়া র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। এতে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের সকল সদস্য ও সানফ্লাওয়ার স্কুলের শিক্ষক-শিক্ষিকারা অংশ নেন। পরে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর গভর্ণরের ডাক জ্ঞানের মধ্যে মুক্তি বিষয়ের ওপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান প্রধান অতিথি ছিলেন লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল ৩১৫-এ ২ বাংলাদেশ এর রিজিয়ন চেয়ারপার্সন (হেড কোয়াটার) সাংবাদিক লায়ন আমিনুল হক। লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার’র সভাপতি গোলাম মোস্তফা মহব্বতের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য বলেন লায়ন কাজী মো. একরামুল হক, অধ্যক্ষ লায়ন মো. মোখলেছুর রহমান জুয়েল, সহকারী শিক্ষক লায়ন মো. রেজাউল হক প্রমূখ। এতে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের সাধারণ সম্পাদক লায়ন মো. জাবেদ আলী শেখ টিটুসহ সকল সদস্য ও সানফ্লাওয়ার স্কুলের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভাটি উপস্থাপনা করেন সহকারী অধ্যাপক লায়ন ফারুক আহমেদ। অক্টোবর সেবা সপ্তাহের কর্মসূচির মধ্যে রয়েছে ডায়াবেটিস্ ও চক্ষু পরীক্ষা, বৃক্ষরোপন, অসহায়দের মাঝে খাদ্য বিতরণ, শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ ও গভর্ণরের ডাকের বিষয়ে সেমিনার।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close