Featured

সৈয়দপুরে শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দির নির্মাণ কাজের উদ্বোধন

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/ooooo.jpgনীলফামারী অফিস: সৈয়দপুরে শহরের বঙ্গবন্ধু স্কুল সড়কে কুন্দল দহ্লাপাড়া শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দিরের নির্মাণ কাজ শুরু হয়েছে। আজ শনিবার (২৬ ডিসেম্বর) বিকালে ওই কাজের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি রাজ কুমার পোদ্দার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই মন্দির নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন।
এ সময় শিল্পপতি রাজ কুমার পোদ্দারের সহধর্মিনা রঞ্জনা রাজ পোদ্দার, শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দির কমিটির সভাপতি শ্রী মুন্না দাস, সাধারণ সম্পাদক সাগর রায় (শুভ), রিসার্চ ইনিশিয়েটিস্,বাংলাদেশ (রিবই) এর সৈয়দপুর আঞ্চরিক কার্যালয়ের সমন্বয়কারী মো. মতিউর রহমান, উন্নয়নকর্মী বাবুল চন্দ্র সূত্রধর ও প্রতাপ সরকার বিজয়, মোহন দাসসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মন্দির নির্মাণ কাজ শুরুর প্রাক্কালে এক বিশেষ প্রার্থনা করা হয়। পুরোহিত নিখিল চট্টোপাধ্যায় ওই বিশেষ প্রার্থনা পরিচালনা করেন। এতে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হিন্দু ধর্মীয় লোকজন সকলেই অংশ নেন।
উল্লেখ্য, শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দির নির্মাণের জন্য কুন্দল দহলাপাড়ার শ্রী মোহন দাস জমি দেন। এটি নির্মাণে প্রায় তিন লাখ টাকা ব্যয় হবে বলে মন্দির কমিটির সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close