নীলফামারী

সৈয়দপুর উপজেলা পুষ্টি কর্ম-পরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত

মিজানুর রহমান মিলন,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: আজ (বুধবার) নীলফামারীর সৈয়দপুরে উপজেলা পুষ্টি কর্ম-পরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ হল রুমে ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে, আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কেয়ার বাংলাদেশ ও প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর কারিগরী সহায়তায় এবং বেসরকারি উন্নয়ন সংস্থা ইকো সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) কর্তৃক বাস্তবায়নকৃত জয়েন্ট একশন ফর নিউট্রেশন আউটকাম (জানো) শীর্ষক প্রকল্পের সহযোগিতায় ওই কর্ম পরিকল্পনা সভার আয়োজন করা হয়।
উক্ত সভায় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ সভাপতিত্ব করেন।
সভায় অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেয় সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সচিব ডা. আবু মো. আলেমুল বাসার, উপজেলা শিক্ষা অফিসার মো. শাহজাহান মন্ডল, উপজেলা মৎস্য কর্মকর্তা সানী খান মজলিশ, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মো. সালাহউদ্দিন, উপজেলা সমাজ সেবা অফিসার হাওয়া খাতুন, সৈয়দপুর ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহফুজার রহমান মাহফুজ, কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. এনামুল হক চৌধুরী, সাংবাদিক এম. এ করিম মিস্টার প্রমূখ।
এছাড়াও সৈয়দপুর উপজেলা পরিষদ নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকীসহ কমিটির সকল সদস্য, ইউপি চেয়ারম্যান, এনজিও প্রতিনিধি, সাংবাদিক ও কেয়ার বাংলাদেশ এবং ইএসডিও’র জানো প্রকল্পের সহকারি প্রজেক্ট ম্যানেজার পরশিয়া রহমানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সভাটি সঞ্চালনা করেন কেয়ার বাংলাদেশ জানো প্রকল্পের মাল্টিসেক্টোরাল গভার্নেন্স ম্যানেজার, গোলাম রাব্বানী এবং ইএসডিও’র জানো প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার মারুফ আহ্মেদ।
সভায় জানো প্রকল্পের কার্যক্রমের পাশাপাশি উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দায়িত্ব ও কার্যাবলী এবং বার্ষিক পুষ্টি কর্ম-পরিকল্পনা (২০১৯-২০) বিষয়ক আলোচনা করা হয়।
সভায় আগামী ২৬ জানুয়ারীর মধ্যে জেলা ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটি পরিচালনা সহায়িকা মোতাবেক সৈয়দপুর উপজেলা পুষ্টি সমন্বয় কমিটি স্ব স্ব বিভাগের বার্ষিক পুষ্টি কর্ম-পরিকল্পনা (২০১৯-২০) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসে জমা দেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।
এছাড়া উপজেলা পরিষদের মাসিক সভার সাথে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির নিয়মিত সভা করার সিদ্ধান্ত গৃহীত হয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close