Featured

সৈয়দপুর প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/Untitled-120.jpgনীলফামারী অফিস: নীলফামারীর সৈয়দপুর প্রেসকাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে আমিনুল হক (আলাপন/ রেডিও) ও সাধারণ সম্পাদক পদে সাকির হোসেন বাদল (সময় টিভি/সমকাল) পূনরায় নির্বাচিত হন।

আজ শনিবার অনুষ্ঠিত নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় মনোনয়নপত্র দাখিলকারী সকলকে নির্বাচিত ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার ও জেলা জজ কোর্টের আইনজীবী ওবায়দুর রহমান। কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি পদে আমিরুজ্জামান (ইত্তেফাক), সহ-সাধারণ সম্পাদক এম, ওমর ফারুক (নীলফামারী বার্তা), অর্থ সম্পাদক তোফাজ্জল হোসেন লুতু (কালের কন্ঠ/ করতোয়া), দপ্তর ও ক্রীড়া সম্পাদক গোপাল চন্দ্র রায় (আমাদের সময়/ জনসমস্যা), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নজির হোসেন নজু (ইনকিলাব) এবং কার্যকরী সদস্য পদে এম, আর আলম ঝন্টু ( প্রথম আলো), এম, এ করিম মিষ্টার (মানবজমিন), মকসুদ আলম (নীলফামারী চিত্র), মিজানুর রহমান মিলন (দিনকাল/ যুগের আলো) কে নির্বাচন করা হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close