খেলাধুলানীলফামারী

সৈয়দপুর ফুটবল একাডেমি ৩-০ গোলে হারায় বগুড়ার রেইন ফটুবল গ্রুপকে

মিজানুর রহমান মিলন,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: দিনাজপুরের পাবর্তীপুরে বেলাইচন্ডী ইয়ং সোসাইটি আয়োজিত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের তৃতীয় দিনের খেলা গতকাল শুক্রবার (১৭ জানুয়ারী) অনুষ্ঠিত হয়। খেলায় সৈয়দপুর ফুটবল একাডেমি ও বগুড়ার রেইন ফুটবল গ্রুপ পরস্পরের মুখোমুখি হয়। এতে সৈয়দপুর ফুটবল একাডেমি ৩ – ০ গোলে বগুড়ার রেইন ফুটবল গ্রুপকে হারিয়েছে।
আজ বিকেল ৩ টা ৫০ মিনিটে টুর্ণামেন্টের তৃতীয় ম্যাচটি শুরু হয়। আর খেলা শুরুর ২৮ মিনিটের মাথায় সৈয়দপুর ফুটবল একাডেমি সর্বপ্রথম একটি গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে নেয়। সৈয়দপুর ফুটবল একাডেমির ৯ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় সাগর দলের পক্ষে প্রথম গোলটি করেন। এরপর বগুড়ার রেইন ফুটবল গ্রুপের খেলোয়াড়রা গোল পরিশোধে মরিয়া হয়ে উঠেন। কিন্তু প্রথমার্থের খেলার শেষ পর্যন্ত তারা গোল পরিশোধে ব্যর্থ হয়। এরপর দ্বিতীয়ার্থের খেলা শুরু ১৬ মিনিটের ব্যবধানে সৈয়দপুর ফুটবল একাডেমির অগ্রভাগের খেলোয়াড় সাগর দলের পক্ষে আরো একটি গোল করে। এতে সৈয়দপুর ফুটবল একাডেমি ২ – ০ গোলে এগিয়ে থাকে। পরবর্তীতে উভয় দলের খেলোয়াড়রাই পাল্টাপাল্টি আক্রমন করে খেলতে থাকে। এতে খেলাটি তীব্র উত্তেজনাপূর্ণ হয়ে উঠে। খেলার একেবারে শেষ মুর্হুতে সৈয়দপুর ফুটবল একাডেমির খেলোয়াড়রা তৃতীয় গোলটি করেন। আর সৈয়দপুর ফুটবল একাডেমি ৩-০ গোলে পরাজিত করেন বগুড়ার রেইন ফুটবল গ্রুপকে।
সৈয়দপুর ফুটবল একাডেমির ৯ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় মো. সাগর তৃতীয় গোলটি করে হ্যাটট্রিক করার গৌরব অর্জন করেন। এ দলের সাগরই টুর্নামেন্টে প্রথম হ্যাটট্রিক করতে সক্ষম হয়। আর সৈয়দপুর ফুটবল একাডেমির টীম ম্যানেজারের দায়িত্বে রয়েছেন সুশান্ত কুমার রায়।
গতকাল টুর্ণামেন্টের তৃতীয় দিনের খেলাটিতে রেফারির দায়িত্ব পালন করেন নীলফামারীর মো. রোমেল। আর মো. রওশন ও গোবিন্দ রায় সহকারি রেফারির দায়িত্বে ছিলেন। পুরো খেলাটির ধারা ভাষ্য দেন নীলফামারীর এম এ মতিন। টুর্ণামেন্টের গতকালকের তৃতীয় দিনের উত্তেজনাপূর্ণ খেলায় সৈয়দপুর, পাবর্তীপুর, বদরগঞ্জ ছাড়াও আশেপাশের বিভিন্ন বয়সী বিপুল সংখ্যক ক্রীড়ামোদী নারী পুরুষ দর্শক উপস্থিত থেকে উপভোগ করেন।
আগামী ২০ জানুয়ারী (সোমবার) টুর্ণামেন্টের চতুর্থ ম্যাচে সিরাজগঞ্জের জয়নাল আবেদীন তালুকদার স্মৃতি ফুটবল একাডেমি ও রংপুর সান্তোষ স্পোটিং ক্লাব পরস্পরের মুখোমুখি হবে।
দিনাজপুরের পাবর্তীপুরে বেলাইচন্ডী ইয়ং সোসাইটি চতুর্থবারের মতো “ক্রীড়াকে হ্যাঁ বলি, মাদককে না বলি ” শ্লোগানকে নিয়ে এ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করেছে। গত ৩ জানুয়ারী বিকেলে বেলাইচন্ডী বাস স্ট্যান্ড সংলগ্ন মনপুরা মাঠে টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এ টুর্ণামেন্টে রাজশাহী, সিরাজগঞ্জ, নওগাঁ, রংপুর, বগুড়া, গোবিন্দগঞ্জ, পার্বতীপুর ও সৈয়দপুরসহ মোট আটটি ফুটবল দল অংশ নিচ্ছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close