Featured

স্কুলছাত্রীদের মাদকের বিরুদ্ধে মানববন্ধন

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/123.jpgকুমিল্লা সংবাদদাতা: কুমিল্লার হোমনায় মাদকের বিরুদ্ধে মানববন্ধন করেছে খাদিজা মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীরা।
আজ(মঙ্গলবার) সকাল ১১টা থেকে সোয়া এগারটা পর্যন্ত আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে সহস্রাধিক ছাত্রী-শিক্ষক মানববন্ধনে সম্মিলিতভাবে মাদকের বিরুদ্ধে দৃপ্ত উচ্চারণ তুলে ‘মাদককে না বলুন’। এতে অংশ নেয়া একাধিক শিক্ষার্থী তাদের পরিবারে সদস্যসহ পরিচিত যারা ধুমপান অথবা অন্যান্য নেশায় আসক্ত রয়েছে এর কুফল সম্পর্কে তাদের সচেতন করার প্রত্যয় ব্যক্ত করেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম বলেন, মাদকের করাল গ্রাসে দেশের তরুণ ও যুব সমাজ ধংস হতে চলেছে। এরই হাত থেকে রক্ষা করতে জনসচেতনাতা সৃষ্টির লক্ষে সরকার শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের উদ্বুদ্ধ করণে পদক্ষেপ গ্রহণ করেছেন। এরই ধারাবাহিকতায় খাদিজা মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ও শিক্ষরা সম্মিলিতভাবে মানববন্ধন কর্মসূচি পালন করেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close