বৃহত্তর রংপুর

‘সড়ক দুর্ঘটনায় দুই পুলিশ সদস্যের মৃত্যু, ট্রাক চাককের নামে হত্যা মামলা

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে দুই পুলিশ সদস্য মৃত্যুর ঘটনায় ট্রাক চালকের নামে হত্যা মামলা দায়ের করা হয়েছে।
গতকাল মঙ্গলবার (১৯ জানুয়ারী) সকালে ট্রাক চালকের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন- হাতীবান্ধা থানার উপপরিদর্শক (এসআই) মোঃ আঙ্গুর মিয়া।
এর আগে, সোমবার (১৮ জানুয়ারী) দুপুরের পর লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের হাতীবান্ধা উপজেলার খাঁনের বাজার এলাকায় এ দুঃর্ঘটনা ঘটে।
নিহত ‘দুই পু‌লিশ সদস্য’ হলেন- কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার পাইকপাড়া এলাকার প্রয়াত জয়েন উদ্দীনের পুত্র উপপরিদর্শক (এসআই) আব্দুল মতিন (৪৭) ও রংপুরের গঙ্গাচড়া উপজেলার মাহিপুর এলাকার প্রয়াত মাহামুদুর রহমানের পুত্র কনেস্টবল মাজিবুল হক (৫১)। উভয় পু‌লিশ সদস্য হাতীবান্ধা থানার গোয়েন্দা শাখায় (ডিটেকটিভ ব্রাঞ্চ) কর্মারত ছিলেন বলে জানা গেছে।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত সোমবার (১৮ জানুয়ারী) দুপুরের পর বড়খাতা হতে লালমনিরহাট বুড়িমারী মহাসড়ক দিয়ে মোটরসাইকেল যোগে হাতীবান্ধা থানায় ফিরছিলেন পুলিশ সদস্য আব্দুল মতিন ও মাজিবুল হক। পথিমধ্যে খাঁনের বাজার এলাকায় বুড়িমারী থেকে রংপুরগামী পাথর বোঝাই একটি ট্রাক অতিক্রম করতে গেলে- ট্রাকের ধাক্কায় নিয়ন্ত্রান হাড়িয়ে ট্রাকের চাকার নিতে পড়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন ওই দুই পুলিশ সদস্য।
ঘটনার পর ট্রাক চালক পালিয়ে যেতে সক্ষম হলেও স্থানীয় বা‌সিন্দারা ঘাতক ট্রাকটি-কে আটক করে। পরে খবর দিলে, ফায়ার সার্ভিস কর্মী ও হাতীবান্ধা থানার পুলিশ সদস্যরা মৃতদেহ উদ্ধার করেন।
এ ঘটনায় হাতীবান্ধা থানার উপপরিদর্শক (এসআই) মো. আঙ্গুর মিয়া বাদী হয়ে পলাতক ট্রাক চালকের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
হাতীবান্ধা থানার পু‌লিশ প‌রিদর্শক (ওসি) মো. এরশাদুল আলম জানান, ঘাতক ট্রাকচালকের ‘পরিচয় সনাক্ত’ করে ওই ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পলাতক চালক-কে গ্রেপ্তারের ‌জোর চেষ্টা চলছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- সম্পাদক

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker