Featured

সড়ক দুর্ঘটনায় সাংবাদিক আবদুল্লাহ আল ফারুক নিহত

তিস্তা নিউজ ডেস্ক: বিশিষ্ট সাংবাদিক আবদুল্লাহ আল ফারুক গতরাতে রাজধানীর কাকরাইলে এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন (ইন্নালিল্লাহি …রাজিউন)।http://tistanews24.com/wp-content/uploads/2015/12/131.jpg                তার বয়স হয়েছিল ৫৩ বছর।
ঢাকা রিপোর্টার্স ইউনিটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আবদুল্লাহ আল ফারুক গত রাতে ডিআরইউতে সহকর্মীদের সঙ্গে আড্ডা শেষে বাসায় ফিরছিলেন। কাকরাইলে সিএনজির জন্য অপেক্ষা করার সময় একটি বেপরোয়া ট্রাক তাকে ধাক্কা দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় একজন সিএনজি চালক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে স্কয়ার হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।
তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যা, আত্মীয়-স্বজন, সাংবাদিক, সহকর্মী এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।02
তিনি জাতীয় প্রেসক্লাব ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্থায়ী সদস্য, দৈনিক কালেরকণ্ঠের সাবেক চিফ রিপোর্টার ছিলেন।
আবদুল্লাহ আল ফারুক ১৯৬২ সালের ৩১ ডিসেম্বর পাবনা জেলার বেড়া উপজেলার বৃশালিখা গ্রামে এক সভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন।
তিনি ১৯৮০-’৮১ সালে বেড়া কলেজ ছাত্র সংসদের জিএস ছিলেন। ১৯৮৬ সালে তিনি সাংবাদিকতা শুরু করেন।
তিনি দৈনিক সংবাদ, যুগান্তর ও সমকালসহ বিভিন্ন জাতীয় দৈনিকে গুরুত্বপূর্ণ পদে নিয়োজিত ছিলেন।
আজ বাদ জোহর জাতীয় প্রেসক্লাবে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। বেলা দু’টায় তাকে ঢাকা রিপোর্টার্স ইউনিটি প্রাঙ্গণে শ্রদ্ধা জানানোর জন্য আনা হবে। তাকে আজিমপুর গোরস্থানে দাফন করা হবে।
আবদুল্লাহ আল ফারুকের মৃত্যুতে জাতীয় প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটি গভীর শোক প্রকাশ করেছে।
এক বিবৃতিতে জাতীয় প্রেসক্লাবে সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
ডিআরইউ সভাপতি জামাল উদ্দীন ও সাধারণ সম্পাদক রাজু আহমেদ এক বিবৃতিতে আবদুল্লাহ আল ফারুকের মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তার রুহের মাগফেরাত কামনা করেন।
একই সঙ্গে ডিআরইউ নেতৃবৃন্দ ট্রাক চালককে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close