Featured

হরতাল নেই নীলফামারী জুড়ে : জীবনযাত্রা স্বাভাবিক

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/Nil_pic1.jpgনীলফামারী অফিস থেকে ইনজামাম-উল-হক নির্ণয় : জামায়াতের ডাকা আজ বৃহস্পতিবার সকাল সন্ধ্যার হরতালের কোন প্রভাব পড়েনি নীলফামারীর ৬ উপজেলায়। গোটা জেলায় মানুষের জীবনযাত্রা স্বাভাবিক রয়েছে।

বাস্তব চিত্র হলো জেলার বিভিন্ন রুটের সড়ক গুলোতে সকল ধরনের যানবাহন চলাচল করছে। সাধারণ মানুষ এখন আর এই কর্মসূচির তোয়াক্কা করছেন না। গাড়ি চলছে, দোকানপাট খুলছে। ব্যাংক বীমা অফিস আদালত চলছে। শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে শিক্ষার্থীদের উপস্থিতি রয়েছে। যা জীবনযাত্রা স্বাভাবিক নিয়মে চলছে।

জেলার অভ্যান্তরিন রুটে অটোরিকশা, রিক্সা ও অন্যান্য যানের সাথে বাস ট্রাক যেমন চলছে তেমনি দুরপাল্লার যাত্রীবাহী কোচ/আন্তঃ জেলা বাস-ট্রাক চলাচল করছে। নীলফামারী থেকে ঢাকা, খুলনা, রাজশাহী পথে আন্তঃনগর ট্রেনগুলো যথাসময়ে ছেড়ে গেছে। হরতালের সমর্থনে কোথাও কোনো পিকেটিং নেই। কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

জেলা মোটর মালিক সমিতির পক্ষে জানানো হয় সব রুটেই গাড়ি চলাচল স্বাভাবিক রয়েছে। জেলা পুলিশ সুপার (এসপি) জাকির হোসেন খান বলেন, হরতালে মানুষের জীবনযাত্রা স্বাভাবিক রয়েছে। এর পরও শহর ও মহাসড়কে পুলিশি টহল জোরদার করা হয়েছে।
উল্লেখ যে যুদ্ধাপরাধ মামলায় আপিল বিভাগের চুড়ান্ত রায়ে জামায়াতে ইসলামীর আমির মাওলানা মতিউর রহমান নিজামীর মৃত্যুদন্ড বহাল রাখার প্রতিবাদে এক বিবৃতিতে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির মকবুল আহমদ ও সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close