Featured

হাজারীবাগে বন্দুকযুদ্ধে দুই জঙ্গি নিহত

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/9591.jpgতিস্তা নিউজ ডেস্ক: রাজধানীর হাজারীবাগে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির দুই সদস্য নিহত হয়েছেন। তারা হলেন আবদুল্লাহ ওরফে নোমান (৩৬) অপারেশন কমান্ডার জেএমবি ও কামাল ওরফে হিরণ (৩০) ঢাকা ডিভিশন কমান্ডার জেএমবি।
গত রাত ১২টায় এ ঘটনা ঘটে। ডিবির অতিরিক্ত উপকমিশনার ছানোয়ার হোসেন এ তথ্য জানান। এদিকে গোলাগুলির সময় দুই পুলিশও আহত হন বলে জানা গেছে। ঘটনাস্থল থেকে ডিবি পুলিশ দুইটি পিস্তল এবং মোটরসাইকেল উদ্ধার করে।
ডিবি সূত্র জানায়, মিরপুরের জঙ্গি আস্তানায় অভিযান চালিয়ে ৩ জঙ্গিকে গ্রেফতার করা হয়েছিল, তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ওই তিনজনসহ হাজারীবাগে অভিযান চালাতে যাচ্ছিল ডিবির একটি দল। রাত ১২টায় ডিবির দলটি হাজারীবাগের মোহাম্মদপুর বেড়িবাঁধসংলগ্ন শিকদার মেডিক্যাল কলেজের পাশে নতুন রাস্তায় পৌঁছলে দুটি মোটরসাইকেলে করে কয়েকজন জঙ্গি ডিবির দলটির ওপর গ্রেনেড নিপে করে ও গুলি ছোড়ে। এ সময় ডিবির সদস্যরা পাল্টা গুলি চালালে একটি মোটরসাইকেলে থাকা দু’জন গুলিবিদ্ধ হয়। আরেকটি মোটরসাইকেলে থাকা জঙ্গিরা পালিয়ে যায়। ঢাকা মেডিক্যাল সূত্র জানায়, হাজারীবাগ থানার এসআই আনসার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে রাত পৌনে একটায় কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।
এর আগে, গত ২৪ ডিসেম্বর রাজধানীর মিরপুরে একটি জঙ্গি আস্তানা থেকে বেশ কিছু হাতে তৈরি গ্রেনেড ও গ্রেনেড তৈরির সরঞ্জামসহ তিনজন জঙ্গি সদস্যকে গ্রেফতার করে ডিবি।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close