খেলাধুলানীলফামারী

হাতির পিঠে চড়ে এসে জলঢাকায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন এমপি রানা 

আবেদ আলী স্টাফ রিপোর্টার (জলঢাকা): নীলফামারীর জলঢাকায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে জাতিরজনক বঙ্গবন্ধুর জন্মশত বর্ষ পুর্তি উপলক্ষে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। উপজেলা পরিষদের উদ্যোগে ঢাকাসহ ১৬ দলের অংশ গ্রহনে নকআউট খেলার ভিত্তিতে টুর্নামেন্টের আয়োজন করা হয়।

শুক্রবার বিকালে বর্ণাঢ্য শোভাযাত্রা নিয়ে হাতির পিঠে চরে জলঢাকা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে প্রবেশ করেন প্রধান অতিথি স্থানীয় এমপি মেজর (অব:) রানা মোহাম্মদ সোহেল।

ঘোড়ার গাড়ীতে চরে মাঠে প্রবেশ করে বিশেষ অতিথিরা। প্রথম খেলায় অংশ নেয় দিনাজপুর আমিন স্পট বনাম জাবিদ হাসান সোহেল ক্রীড়া চক্র (ঢাকা গাজীপুর)। ৯০ মিনিটের এ খেলায় ১-১ গোলে অমিমাংসিত ভাবে শেষ হওয়ায় খেলা গড়ায় ট্রাইব্রেকারে। এতে দিনাজপুর ৪-২ গোলে গাজীপুর জাবিদ হাসান সোহেল ক্রীড়া চক্রকে পরাজিত করে। খেলার প্রথমার্ধে ১০ মিনিটে মাথায় ঢাকা গাজীপুরের পক্ষে প্রথম গোলটি করেন ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় খায়রুল ইসলাম। পরে ২৩ মিনিটে সমতা সুচক দিনাজপুরের পক্ষে গোল করে ১১নং জার্সি পরিহিত খেলোয়াড় ইমরুল। এর আগে পায়রা ও বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। জলঢাকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুরের সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহসভাপতি ও চেয়ারম্যান সমবায় ব্যাংক বাংলাদেশ লিঃ এর মহিউদ্দিন আহমেদ মহি। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও সাধারন সম্পাদক নীলফামারী জেলা ক্রীড়া সংস্থা আরিফ হোসেন মুন। বক্তব্য রাখেন সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তফা, অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, সহকারী কমিশনার (ভুমি) মোঃ গোলাম ফেরদৌস, সাবেক মেয়ার ইলিয়াস হোসেন বাবলু, ভাইস-চেয়ারম্যান গোলাম পাশা এলিচ, জেলা জাসদ সভাপতি অধ্যাপক আজিজুল ইসলাম প্রমুখ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close