Featured

হারাগাছে আ’লীগ নেতার মাইক্রোবাসে দূর্বৃত্তদের আগুন

হারাগাছে আ’লীগ নেতার মাইক্রোবাসে দূর্বৃত্তদের আগুনমো. মেহেদী হাসান সুমন,হারাগাছ(রংপুর): রংপুর হারাগাছ পৌরসভার সারাই আমবাগানে এক আ’লীগে নেতার ভাড়ায় চালিত একটি মাইক্রোবাসে (খুলনা মেট্রো-গ-১১০২৯৭) আগুন দিয়েছে দূর্বৃত্তরা।

রোববার রাত ৩ টার দিকে পৌরসভার ৫ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মো. মোত্তাফিকুর রহমান (মানিক) এর বাড়ি সংলগ্ন গ্যারেজে এ ঘটনা ঘটে।

মোত্তাফিকুর রহমানের ছোট ভাই  মো. মোত্তালিবুর রহমান রতন জানান, ওই দিন রাত সাড়ে ১১ টার দিকে আমাদের বাড়ির সামনের খোলা গ্যারেজে রেখে যার যার ঘরে ঘুমাতে যাই। পরে রাত ৩ টার দিকে প্রচন্ড আকারে বিকট শব্দ হলে বাসার সকলে উঠে দেখি যে গাড়িতে আগুন লেগেছে। তখন আমারে চিৎকারে এলাকাবাসী ছুটে আসে। সকলে আগুন নেভানোর চেষ্টা করি ও ফায়ার সার্ভিসে খবর দেই। পড়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে। তিনি আরো জানান, মাইক্রোবাসের ইঞ্জিনসহ সামনের যন্ত্রাংশ নষ্ট হয়ে প্রায় তিন লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে।

মাইক্রোবাস ব্যবসায়ী যারা আছেন তাদের মধ্য থেকে কেউ এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে মনে করেন স্থানীয় এলাকাবাসী।
আ’লীগ নেতা মোত্তাফিকুর রহমান(মানিক) জানান, শত্রুতা মূলক এ ঘটনা ঘটানো হয়েছে। মাইক্রোবাস ভাড়াদেয়া অন্য ব্যবসায়ীরা এলাকার মাদকসেবীদের দিয়ে এ ঘটনা ঘটাতে পারে।
ফায়ার সার্ভিসের কর্মী শাহিন খান জানান, আগুন লাগার সংবাদ পেয়ে আমরা দ্রæত সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রন করি। ততক্ষণে গাড়ির ইঞ্জিনসহ বেশ কিছু যন্ত্রাংশ পুড়ে যায়।
কাউনিয়া থানার অফিসার ইনচার্জ এ.বি.এম জাহিদুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে থানায় সুনির্দিষ্ট কারো নামে মামলা হয়নি। তারা একটি সাধারন ডায়েরি(ডায়েরি নং-৬২৪) নথিভূক্ত করেছেন। আমরা অপরাধীদের চিহ্নিত করতে তদন্ত করছি।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker