বৃহত্তর দিনাজপুর

হিলিতে ফেনসিডিল ও গাঁজাসহ একনারীসহ তিন মাদক ব্যবসায়ী আটক

মোঃ আব্দুল আজিজ,হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১শ ৩৬ বোতল ফেনসিডিল ও ৫০গ্রাম গাঁজাসহ এক নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
আজ শুক্রবার ভোররাত ও সকালে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। আটককৃতরা হলো, নওগাঁর রানীনগর থানার চকবিলাকী গ্রামের রাজু হোসেন, জয়পুরহাটের পাঁচবিবি থানার জিলাপিপট্টি গ্রামের মনিরা বেগম, হিলির মধ্যবাসুদেবপুর গ্রামের মজিবর রহমান।
হাকিমপুর থানার ওসি আব্দুর রাজ্জাক আকন্দ জানান, ভারত থেকে ফেনসিডিলের চালান নিয়ে চোরাকারবারী দল দেশের অভ্যন্তরে প্রবেশ করছে এমন সংবাদ পায় পুলিশ। সেই সংবাদের ভিত্তিতে এসআই মোবারক হোসেনের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টহল দল শুক্রবার সকালে সীমান্তবর্তী জিলাপিপট্টি এলাকায় অভিযান চালায়। এসময় সীমান্তের দিক থেকে আসা রাজু ও মনিরা বেগমকে আটক করা হয়। পরে তাদের কাছে থাকা প্লাষ্টিকের বস্তার ভেতর হতে ১৩৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। অপরদিকে শুক্রবার ভোররাতে হিলি সীমান্তের মধ্যবাসুদেবপুর এলাকায় অভিযান চালিয়ে ৫০গ্রাম গাঁজাসহ মজিবর রহমান নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের পূর্বক আজ দুপুরে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে প্রেরন করা হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close