বৃহত্তর দিনাজপুর

হিলিতে মেয়াদউত্তির্ন ওষুধ রাখার দায়ে দুটি ওষুধের দোকানকে জরিমানা

মোঃ আব্দুল আজিজ, হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে মেয়াদ উত্তির্ন ওষুধ ও একইসাথে ফ্রিজে ওষুধসহ খাবার রাখার দায়ে দুটি ওষুধের দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর।

আজ মঙ্গলবার দুপুরে হিলি বাজারের ওষুধের দোকানে অভিযান চালিয়ে এই জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর দিনাজপুর কার্যালয়ের সহকারী পরিচালক মমতাজ বেগম।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর দিনাজপুর কার্যালয়ের সহকারী পরিচালক মমতাজ বেগম জানান, নিয়মিত বাজার তদারকির অংশ হিসেবে আজ হিলি বাজারে ওষুধের দোকানে অভিযান চালানো হয়। এসময় মেয়াদ উত্তির্ন ওষুধ ও একইসাথে ফ্রিজে ওষধসহ খাবার রাখার দায়ে মন্ডল ফার্মেন্সিকে ১০ হাজার ও জাহিদ ফার্মেন্সিকে ৫ হাজার সর্বমোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close