রাজশাহী বিভাগ

হিলিতে ৪১২ বোতল ফেনসিডিলসহ পলাতক আসামীসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ

মোঃ আব্দুল আজিজ,হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৪১২ বোতল ফেনসিডিলসহ পলাতকদুই আসামীসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আজ রবিবার ভোররাতে হিলি সীমান্তের ক্যাম্প পট্টি এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। আটকৃকতরা হলো, হিলির জাহাঙ্গির আলমের ছেলে রিংকু মিয়া, ছোটভাই রাকেশ হোসেন (৩২), একই এলাকার মোক্তর হোসেনের ছেলে আরজু মিয়া, নিয়াত আলির ছেলে হানিফ মন্ডল অজিমুদ্দিনের ছেলে স্বপন মন্ডল।

হাকিমপুর থানার ওসি আব্দুর রাজ্জাক আকন্দ জানান, ভারত থেকে ফেনসিডিলের চালান নিয়ে একদল চোরাকারবারী দেশের অভ্যন্তরে প্রবেশ এমন সংবাদ পায় পুলিশ। সেই সংবাদের ভিত্তিতে আজ রবিবার ভোররাতে সঙ্গিয় ফোর্স নিয়ে পুলিশের একটি বিশেষ টিম সেখানে অবস্থান নেয়। এসময় ভারত থেকে কয়েকজন মাদক চোরাকারবারী মাথায় বস্তা নিয়ে দেশের অভ্যন্তরে প্রবেশ করতে লাগলে পুলিশ সদস্যরা তাদের ঘিরে ফেলে। পুলিশকে দেখে ৩জন পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে ৪১২ বোতল ফেনসিডিলসহ ৩মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। অপরদিকে পলাতক দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের সকলকে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে প্রেরন করা হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close