জাতীয়

২০১৬ সালেই জামায়াত নিষিদ্ধ হবে : কামরুল

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/3231.jpgতিস্তা নিউজ ডেস্ক: আইনি প্রক্রিয়ার মাধ্যমে ২০১৬ সালের মধ্যেই জামায়াত ইনশাল্লাহ নিষিদ্ধ হবে বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম।
তিনি বলেন, বাংলাদেশের মাটিতে জামায়াতের রাজনীতি চলতে পারে না।
তিনি আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের প্রতিবাদে আয়োজিত মানববন্ধন ও সমাবেশে এ কথা বলেন। রমনা থানা আওয়ামী লীগ হরতালবিরোধী এই মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে।
রমনা থানা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশারে সভাপতিতে আয়োজিত সমাবেশে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।
কামরুল ইসলাম বলেন, আজকে প্রশ্ন উঠেছে জামায়াতকে নিষিদ্ধ করার বিষয়ে। স্পষ্টভাবে বলতে চাই-জামায়াতকে নিষিদ্ধ করা সময়ের ব্যাপার মাত্র। ২০১৬ সালের মধ্যেই আইনি প্রক্রিয়ার মাধ্যমে জামায়াত ইনশাল্লাহ নিষিদ্ধ হবে। এতে কোনো সন্দেহ নাই।
তিনি বলেন, বাংলাদেশের মাটিতে জামায়াতের রাজনীতি চলতে পারে না। সকল প্রক্রিয়া সম্পন্ন করেই জামায়াতকে নিষিদ্ধ করা হবে। আমরা বিশ্বাস করি, তাদের অর্থের উৎস বন্ধ করা হবে। যারা মুক্তিযুদ্ধ নিয়ে কটাক্ষ করে তাদের বিচারও বাংলার মাটিতে করা হবে।
হাছান মাহমুদ বলেন, জামায়াত হরতাল ডাকলেও প্রকৃতপক্ষে এই হরতাল বিএনপি-জামায়াতের। জামায়াতের হরতাল দেশের মানুষ পুরোপুরি প্রত্যাখ্যান করেছে। দেশের কোথাও হরতাল হচ্ছে না।
তিনি বলেন, বিএনপি আপাতত দেশের মানুষকে দেখানোর চেষ্টা করছে-তারা সন্ত্রাস-নৈরাজ্যের পথ পরিহার করেছে। প্রকৃতপক্ষে তারা হরতাল নৈরাজ্যের পথ পরিহার করে নাই।সূত্র: বাসস

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close