জাতীয়

২৫ ডিসেম্বর শুক্রবার পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) পালিত হবে

তিস্তা নিউজ ডেস্ক : আগামি ২৫ ডিসেম্বর শুক্রবার সারাদেশে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) পালিত হবে।
আজ(শনিবার) সন্ধ্যায় ইসলামিক ফাউন্ডেশন বায়তুল মুকাররম সভাকক্ষে জাতীয় চাঁদ দেখা কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।
http://tistanews24.com/wp-content/uploads/2015/12/2015-12-12.jpgএতে সভাপতিত্ব করেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব ও জাতীয় চাঁদ দেখা কমিটির সহ-সভাপতি ড. চৌধুরী মোঃ বাবুল হাসান।
ইসলামিক ফাউন্ডেশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বাংলাদেশের আকাশে আজ কোথাও ১৪৩৭ হিজরি সনের পবিত্র রবিউল আউয়াল মাসের চাঁদ দেখা যাওয়ার সংবাদ পাওয়া যায়নি।
ফলে আগামীকাল ১৩ ডিসেম্বর সফর মাস ৩০ দিন পূর্ণ হবে এবং আগামী ১৪ ডিসেম্বর সোমবার থেকে পবিত্র রবিউল আউয়াল মাস গণনা শুরু হবে।
এই প্রেক্ষিতে, আগামী ১২ রবিউল আউয়াল ১৪৩৭ হিজরি, ১১ পৌষ ১৪২২ বঙ্গাব্দ, ২৫ ডিসেম্বর ২০১৫ খ্রিস্টাব্দ শুক্রবার সারাদেশে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা) উদযাপিত হবে।
সভায় প্রধান তথ্য অফিসার তছির আহাম্মদ, ওয়াক্ফ প্রশাসক ফয়েজ আহমেদ ভূঁইয়া, ইসলামিক ফাউন্ডেশনের সচিব মোঃ অহিদুল ইসলাম, ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের যুগ্ম সচিব মোঃ আমজাদ আলী, তথ্য মন্ত্রণালয়ের যুগ্মসচিব মোহাম্মদ নূরুল ইসলাম, বাংলাদেশ টেলিভিশনের পরিচালক (বার্তা) নাসির আহমেদ, ঢাকা আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ প্রফেসর সিরাজ উদ্দিন আহমেদ, বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তরের পরিচালক মোঃ শাহ আলম, স্পারসোর সিএসও মোঃ শাহ আলম, বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মাওলানা মুহাম্মদ মিজানুর রহমান ও চকবাজার শাহী জামে মসজিদের খতীব মাওলানা শেখ নাঈম রেজওয়ান প্রমুখ উপস্থিত ছিলেন। খবর: বাসস

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close