বৃহত্তর রংপুর

পাটগ্রামে এক সাংবাদিকের বাড়ি পুড়ে ছাই। ক্ষয়ক্ষতি প্রায় ৫০ লাখ টাকা

আমিনুর রহমান বাবুল, পাটগ্রাম (লালমনিরহাট) সংবাদদাতা: লালমনিরহাটের পাটগ্রাম পৌরসভার রেল স্টেশনের পাশ্ববর্তী এলাকায় বুধবার রাতে এক ভয়াবহ অগ্নিকান্ডে তিনটি পরিবারের প্রায় ৫০ লাখ টাকার মালামাল সম্পূর্ণ ভস্মিভুত হয়েছে । দৈনিক আমাদের অর্থনীতির পাটগ্রাম উপজেলা প্রতিনিধি পাটগ্রাম প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও হাতীবান্ধা মহিলা ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের অধ্যাপক মো. ইফতেখার আহমেদ ও তার ভাই ভাতিজার বসতবাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সাংবাদিক ইফতেখার আহমেদ জানান রাত ৮টার দিকে চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হলে মুহুর্তের মধ্যে তিনি এবং তার ভাই ভাতিজার টিনশেড বিল্ডিং বাড়ির চর্তুদিকে ছড়িয়ে পড়ে। ওই আগুনের লেলিহান শিখা এমন ভাবে ছড়িয়ে পরে যে পরনের লুঙ্গি ছাড়া কোন কিছুই রক্ষা করা সম্ভব হয়নি। তিনি এবং তার স্ত্রী সন্তান এবং হাতে থাকা মোবাইল নিয়ে কোন রকমে বাসার ভেতর থেকে বেরিয়ে আসেন। এমনকি শ্রমিকদের বিল দেয়ার জন্য এটিএম বুথ থেকে ১৫ হাজার টাকা তুলে এনে টেবিলে রাখেন সেই টাকাটাও তিনি নিতে পারেননি বলে দাবী করেন। অগ্নিকান্ডে তিনি তার ভাই শাহনেওয়াজ এবং ভাতিজা বদরুদ্দোজার টিনশেড ভবনের ১০টি রুমের আসবাবপত্র গুরুত্বপূর্ণ কাগজপত্র স্বর্ণালঙ্কার সহ যাবতীয় মালামাল সম্পূর্ণ ভস্মিভুত হয়েছে।
এ বিষয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের ইনচার্জ দেলোয়ার হোসেন বলেন, খবর পেয়ে আমাদের দুটি ইউনিট প্রায় আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়েছে। আর পুরো আগুন নেভাতে প্রায় দু’ঘন্টা সময় লেগেছে। তিনি আরও জানান ওই এলাকাটি খুব ঘনবসতি এবং যাতায়াতের রাস্তা খুব সঙ্কীর্ণ হওয়ায় ঘটনাস্থলে পৌছতে কিছুটা বেগ পেতে হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close